ঢাকাThursday , 10 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

এবার বীরকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব, সঙ্গী হচ্ছেন কী বুবলী!

admin
August 10, 2023 2:05 pm
Link Copied!

দিগন্ত ডেস্ক, বরিশাল :: দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে থাকার পর দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আজ সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

বৃহস্পতিবার দেশে ফেরার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন শাকিব। বড় ছেলে জয়ের যুক্তরাষ্ট্র সফরে বাবা-ছেলের সুন্দর ভালোবাসার মুহূর্ত সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালোবাসা থাকবেই— এটলিস্ট। আপনার সন্তানের প্রতিও আপনার ভালোবাসা থাকে।’

শাকিব বলেন, ‘বাবা হিসেবে আমি সবসময় চাই যে, আমার সন্তানদের…! জয় গেছে, তাকে একটা সুন্দর মেমোরি দেওয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ খান বীর যাবে, তাকেও একটা সুন্দর মেমোরি দেব, ইনশাআল্লাহ— সো এটি থাকবেই।’

এদিকে দেশে ফিরে দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সংসারে থাকা সন্তান ছেলে বীরকে যুক্তরাষ্ট্রে ‘সুন্দর মেমোরি’ দেওয়ার কথা বলায় নেটিজেনরা ধারণা করছেন— আগামীতে এ নায়ক যুক্তরাষ্ট্রে গেলে সেখানে ছেলে বীরকে নিয়ে পাড়ি দেবেন চিত্রনায়িকা বুবলী।

সেই সময় ছেলে বীরকে নিয়ে একসঙ্গে ঘুরে ফিরবেন শাকিব-বুবলী জুটি। কেননা, বড় ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে সময় কাটাতে দেখা গেছে শাকিব-অপুকে। এ কারণে অভিনেতার পরবর্তী সফরে ছেলে বীরের সঙ্গে তার মা বুবলীর যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার বিষয় একদমই উড়িয়ে দেওয়া যায় না বলে মত ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

ছোট ছেলে বীরকে নিয়ে কখন, কীভাবে যুক্তরাষ্ট্রে সময় কাটাবেন বাবা শাকিব, সেটি এখন দেখার অপেক্ষা ভক্তরা। কলকাতার অভিনেত্রী ইধকা পালের সঙ্গে অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেশ পেরিয়ে দেশের বাইরেও ভালো ব্যবসা করছে। গত ঈদে মুক্তি পাওয়া সিনেমাটি গত জুলাইয়ে মুক্তি পায় যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে। এ উপলক্ষ্যে দেশটিতে গিয়েছিলেন শাকিব খান।

এর আগে শাকিব গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে যায়। এর দুই সপ্তাহ পরই দেশটিতে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে পাড়ি জমান তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। সেসবের ভিডিও ক্লিপ সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। এ ছাড়া একটি ঘরোয়া অনুষ্ঠানেও একসঙ্গে ধরা দিয়েছিলেন শাকিব-অপু।

নওশীন-হিল্লোলের আমন্ত্রণে তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দুই তারকা। সেখানে যদিও দেশিও আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। এর পর পরই গুঞ্জন উঠতে থাকে—তা হলে কি অপু বিশ্বাসের সঙ্গেই এক ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান।

এ ঘটনার কিছু দিন পর শাকিব খানকে বড় ছেলে জয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা যায় সামাজিকমাধ্যমে। যেখানে দেখা যায়, ছেলে জয় একটি বেঞ্চে শুয়ে আছেন, আর তার পাশেই নিচে বসে আছেন শাকিব, যা সোশ্যালে ব্যাপক ভাইরাল হয়। এমনকি বাবা-ছেলের ভালোবাসার নিদর্শন হিসেবেও সানন্দে গ্রহণ করে নেন নেটিজেনরা।