ঢাকাThursday , 9 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

ভোলা জেলায় তৃতীয় বারেও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হা-মীম রেসিঃ স্কুল অ্যান্ড কলেজ

admin
May 9, 2024 11:04 pm
Link Copied!

ভোলা জেলায় তৃতীয় বারেও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হা-মীম রেসিঃ স্কুল অ্যান্ড কলেজ

অপু হাসান, লালমোহন :: ভোলা জেলায় (জেলা পর্যায়ে) মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে টানা তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ।

বিগত ৭ মে জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা মুহাম্মদ নুরে আলম সিদ্দিকী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে ভোলা জেলা প্রশাসকের নেতৃত্বে গঠিত মূল‍্যায়ন কমিটি প্রতিষ্ঠান কর্তৃক প্রেরণকৃত তথ্য-উপাত্ত পর্যালোচনা ও বিশ্লেষণ পরবর্তী লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজেকে লালমোহন উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করেন।

টানা তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হা-মীম রেসিঃ স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে লালমোহন উপজেলা প্রশাসন ও মাননীয় জেলা প্রশাসক ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ বিষয়ে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ রুহুল আমিন হাওলাদার বলেন, বরাবরের মতো শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রীসহ সকলে মিলে চেষ্টা করছি আরো ভালো অবস্থানে যাওয়ার। আশা করি ইনশাআল্লাহ আগামীতে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান থেকে দেশ সেরা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে হা-মীম রেসিঃ স্কুল অ্যান্ড কলেজকে নিয়ে যেতে।