ঢাকাFriday , 7 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

নারায়ণগঞ্জে ব্যাংকে ডাকাতির চেষ্টা, আনসার সদস্যদের সাহসিকতায় পালিয়ে যায় দুর্বৃত্তরা

Link Copied!

দিগন্ত ডেস্ক :: নারায়ণগঞ্জের সিদ্ধীরগঞ্জ থানার গোদনাইল থানার জনতা ব্যাংকে ডাকাতির চেষ্টা করে ব্যর্থ হয়েছে দুর্বৃত্তরা।আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট আবুবকর সিদ্দিক।

এলাকাবাসী ও আনসার সদস্যরা জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায়। একটি ভাড়া বাসার জনতা ব্যাংকের গোদনাইল শাখার কার্যক্রম পরিচালিত হয়।

প্রতিদিনের মতো (৬ জুলাই) ব্যাংকের কার্যক্রম শেষে কর্মকর্তা-কর্মচারীরা চলে যান। রাতে আনসার সদস্য তুষার সরদার, আনোয়ার হোসেন ও ইয়াসিন হাবিব নিরাপত্তার জন্য ব্যাংকের ভেতরে অবস্থান করছিলেন।

বৃহস্পতিবার রাত ২.১৩ মিনিটের দিকে মুখোশপরা কয়েকজন দুর্বৃত্ত ক্যাসিগেটের তালা কেটে ওই ভবনে প্রবেশ করেন। এরপর তারা ব্যাংকের প্রবেশ পথের কলাপসিবল গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করার চেষ্টা করলে।

এসময় নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্য তুষার সরদার ও সহকর্মীরা অস্ত্র নিয়ে প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যান।

জনতা ব্যাংক গোদনাইল শাখার ব্যবস্থাপক হাসান মুর্তজা জানান, ডাকাতরা ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের ওপর হামলা করে ভোল্ট ভাঙার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ফিরে যায়।