ঢাকাTuesday , 19 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

লালমোহনে চাচিকে হত্যা মামলায় ভাতিজাসহ গ্রেফতার-৩

admin
March 19, 2024 9:43 pm
Link Copied!

লালমোহনে চাচিকে হত্যা মামলায় ভাতিজাসহ গ্রেফতার-৩

অপু হাসান, লালমোহন-তজুমদ্দিন প্রতিনিধি :: চাচিকে হত্যা মামলায় ভাতিজাসহ মোট তিন আসামিকে গ্রেফতার করেছে ভোলার লালমোহন থানা পুলিশ। র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন কাদেরজঙ্গল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হাতড়াপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে লালমোহন থানায় আনা হয়।

এরআগে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন- মো. রিপন ও তার স্ত্রী সুইটি বেগম এবং মা বিবি ছকিনা। রিপন উপজেলার চরভূতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কুড়ালিয়া কান্দি এলাকার আবুল কালাম সিকদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম জানান, ২০২৩ সালের ৩০ ডিসেম্বর সকালে একটি গাছের মালিকানা দাবি করে রিপন ও তার চাচি পারভিন বেগমের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে পারভীন বেগমকে গাছের ডাল দিয়ে আঘাত করে রিপন। বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পারভীন বেগম।

ওই ঘটনায় চলতি বছরের জানুয়ারি মাসে নিহতের স্বমী বাচ্চু সিকদার বাদি হয়ে ভাতিজা রিপনসহ ৪ জনকে আসামি করে লালমোহন থানায় একটি মামলা দায়ের করেন।

তথ্য-প্রযুক্তির সহায়তায়, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে সোমবার রাতে কিশোরগঞ্জ জেলায় অবস্থিত মূল অভিযুক্ত রিপনের শ্বশুর বাড়ি থেকে তাকেসহ মোট ৩ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর মঙ্গলবার সকালে তাদেরকে লালমোহন থানায় আনা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি।