ঢাকাMonday , 14 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

ফুটবলে বিভাগসেরা বরিশালের মুলাদী সরকারি কলেজ

admin
August 14, 2023 3:25 pm
Link Copied!

দিগন্ত ডেস্ক, বরিশাল :: ফুটবলে বিভাগসেরা বরিশালের মুলাদী সরকারি কলেজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল-২০২২ এ বরিশাল বিভাগসেরা হয়েছে মুলাদী সরকারি কলেজ।

টুর্নামেন্টের ফাইনালে বরগুনা আইডিয়াল কলেজকে হারিয়ে সেরা হওয়ার খেতাব অর্জন করে মুলাদী সরকারি কলেজ।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় মুলাদী সরকারি কলেজ ও বরগুনা আইডিয়াল কলেজ। ম্যাচটিতে ৩-১ গোলে জয় পায় মুলাদী।

বিভাগটির ৬ জেলার মোট ১২টি দল নিয়ে গত ১০ আগস্ট এই টুর্নামেন্ট শুরু হয়। দীর্ঘদিন পর এমন ফুটবল আয়োজন দেখে উচ্ছ্বসিত হয়েছেন দর্শকরা। বিশেষ করে টুর্নামেন্টটির ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই দেখে ফুটবলপ্রেমীরা ব্যাপক প্রশংসা করেছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় ও বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। ফাইনালে অংশ নেয়া দুটি দলই ঢাকায় অনুষ্ঠিত টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে অংশ নেবে।

বরিশালের বিভাগীয় কমিশনার মো: শওকত আলী বলেন, ‘বিভাগীয় পর্যায়ে যে খেলা হচ্ছে, এটি শুধু কলেজে নয়, মাধ্যমিক এবং প্রাথমিক বিদ্যালয়েও হচ্ছে। মূলত শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহ বাড়াতে এমন আয়োজন করা হয়েছে।’

এ দিকে আয়োজনে তরুণদের অংশগ্রহণ ও দর্শকদের সাড়া দেখে খুশি অতিথিরা। আয়োজনের ধারাবাহিকতা ধরে রাখার অনুরোধ তাদের।

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, ‘এই টুর্নামেন্ট খুব ভালো লেগেছে।

সবাইকে নিয়ে এমন আয়োজনের ধারবাহিকতা রাখার চেষ্টা করবো। শুধু ফুটবল নয়, ক্রিকেট-ব্যাটমিন্টনসহ আরও যেসমস্ত খেলা রয়েছে সেগুলো নিয়ে আমাদের পরিকল্পনা রয়েছে।’