ঢাকাSunday , 4 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

ইসরাত জাহান লাভলীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ

admin
June 4, 2023 7:45 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, বরিশাল :: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত ১৩, ১৪ ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইসরাত জাহান লাভলীর মোবাইল মার্কার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে প্রতিপক্ষ। ইসরাত জাহান লাভলী একজন নম্র ভদ্র বিনয়ী প্রার্থী। এলকায় তার ব্যাপক জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে পড়ছে প্রতিপক্ষরা।

গত ৩ জুন একটি অনলাইন পত্রিকায় তার বিরুদ্ধে একটি সংবাদ পরিবেশন করা হয়। যা সম্পুন্ন মিথ্যা ও ভিত্তিহীন। তিনি এ সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন।

কি ঘটেছিল শনিবার সন্ধ্যায় ?

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে স্থানীয় দোকানদার শাওন এবং ওবায়দুল বলেন, ১৫নং ওয়ার্ডের গাজী বাড়ি সংলগ্ন রাস্তায় কামরুন্নাহার রোজির একটি প্রচার গাড়ি উচ্চশব্দে প্রচারণা চালাচ্ছেন। এমন সময় স্থানীয় কিছু লোকজন ওই গাড়ি চালককে সাউন্ড কমানোর জন্য অনুরোধ করেন।

সাউন্ড না কমিয়ে তাদের সঙ্গে তর্কাতর্কি জড়িয়ে পড়েন। এক পর্যায় রোজির ছেলে হিমেল ও তার সাঙ্গপাঙ্গ চলে আসে। পরে এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। তবে গাড়ি ভাংচুর ও মারধরের কোন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে স্থানীয় এসএম এমদাদুল আরেফিন নয়ন বলেন, তারা খুবই উশৃঙ্খল। প্রতিপক্ষকে ফাসাতে নোংরা ঘটনার জন্ম দেয়। এটা তাদের স্বভাব। বিগত দিনেও তারা এ ধরণের ঘটনা ঘটিয়েছে।

ওই এলাকায় হার্টের রোগী থাকার কারণে মাইকের সাউন্ড কমানোর অনুরোধ করলে তারা উল্টো ইসরাত জাহান লাভলীর সমর্থকদের মারধর করেন।