ঢাকাMonday , 29 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

কৌশলে ব্যাংক ডাকাতির ১৩ লাখ টাকা উদ্ধার করল পুলিশ

Link Copied!

দিগন্ত ডেস্ক :: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচা শহর কৃষি উন্নয়ন ব্যাংকের ডাকাতি হওয়া টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নাইট গার্ডকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে গোবিন্দগঞ্জ থানায় গাইবান্ধার পুলিশ সুপার মো. কামাল হোসেন সাংবাদিকদের কাছে ব্যাংক ডাকাতির সাজানো নাটকের ঘটনা তুলে ধরেন।

পুলিশ সুপার জানান, নাইট গার্ডের বাড়ি থেকে ডাকাতি হওয়া ১২ লাখ ৬৫ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় কৃষি উন্নয়ন ব্যাংক কোচা শহর শাখার ভোল্ট ও দরজা বন্ধ করে ম্যানেজার জেসমিন আকতার ২৫ মে সন্ধ্যায় স্টাফসহ ব্যাংক থেকে বেরিয়ে যান। তার পর দুই দিন সরকারি ছুটির সময় ওই ব্যাংকের নাইট গার্ড গোলাম হোসেন জুয়েল অন্যদের সহযোগিতায় ব্যাংকের ভেতরে প্রবেশ করে। তারা ব্যাংকের সিন্দুকের তালা খুলে ভোল্টে রক্ষিত ১৪ লাখ টাকা নিয়ে যায়।

এ ঘটনাকে ডাকাতির নাটক সাজাতে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলকে ব্যাংকের ভেতরে বেঁধে রেখে যায়। রহস্যজনক এ ঘটনায় ২৮ মে ম্যানেজার জেসমিন আকতার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষিতে পুলিশ নাইট গার্ডকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী সোমবার ভোরে অভিযান চালিয়ে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলের বাড়ি থেকে সাড়ে ১২ লক্ষাধিক টাকা উদ্ধার করে পুলিশ।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গাইবান্ধার পুলিশ সুপার মো: কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ধ্রব জ্যোতিময় গোপ, অতিরিক্ত পুলিশ সুপার ইজার উদ্দিন, গোবিন্দগঞ্জ থানার ওসি বুলবুল প্রমুখ।