ঢাকাTuesday , 13 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে, র্যাব কর্মকর্তার কেন্দ্র পরিদর্শন

admin
June 13, 2023 2:31 am
Link Copied!

দিগন্ত ডেস্ক, বরিশাল :: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত করার লক্ষে সোমবার সকালে ০৪ নং ওয়ার্ডসহ বেশ কয়েকটি ঝুঁকিপূর্নসহ সকল ভোটকেন্দ্র পরিদর্শন করেন বরিশাল র্যাপিড একশন ব্যাটালিয়ন র্যাব ৮ এর অপারেশন অফিসার সিনিয়র (এডি) মোঃ রবিউল ইসলাম।

পরিদর্শনকৃত স্থানগুলোর মধ্যে ০৪নং ওয়ার্ডের স্ব রোড, টাউন স্কুল সরকারি মাধ্যমিক বিদ্যালয়সহ ৩০ টি ওয়ার্ডে শান্তি পূর্নভাবে পরিবেশ বজায় রাখার জন্য সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেওয়া হয় র্যাব ৮ এর পক্ষ থেকে।

এই প্রথমবার ইভিএম পদ্ধতিতে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন, সোমবার ১২ জুন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কেউ যেন নির্বাচন কেন্দ্রে বিশৃঙ্খলা তৈরি না করতে পারো। সেই লক্ষ্যে পুলিশ, আনসার ও বিজিবির পাশাপাশি আইনশৃঙ্খলা বজায় রাখতে। র্যাবের চৌকশ টিম, টহল টিম, সাদা পোষাকে দায়িত্ব পালন করছেন বলে জানান সিনিয়র এডি রবিউল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের উপ-পরিদর্শক মোস্তাফিজ, উপ-পরিদর্শক মোঃ মামুন ও সহকারী আনসার প্লাটুন কমান্ডার মোঃ সাইদুল ইসলাম, আনসার সদস্য সাদ্দাম হোসেন ও জান্নাতুল ফেরদৌসি।