ঢাকাMonday , 19 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

বরিশালের আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তরুণীর মামলা

admin
June 19, 2023 9:28 am
Link Copied!

দিগন্ত ডেস্ক, বরিশাল:: বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। রোববার (১৮ জুন) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন তিনি। সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন নালিশী মামলা তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

এই মামলার বিবাদী এএসআই আল-আমিন বর্তমানে পটুয়াখালী জেলা পুলিশ লাইনসে কর্মরত আছেন, তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাজগুরু গ্রামের বাসিন্দা আব্দুল মোতালেব খানের ছেলে এবং বাদী নারী গৌরনদী উপজেলার একটি গ্রামের বাসিন্দা।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারি হুমায়ুন কবির অভিযোগের বরাতে বলেন, বিবাদী আল-আমিন ২০১৯ সালে গৌরনদী থানায় কনস্টেবল পদে চাকরি করেছেন।

ওই সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারীর সাথে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এএসআই পদে পদোন্নতি পেয়ে আল-আমিন পটুয়াখালী চলে যান।

নালিশী মামলায় বাদী উল্লেখ করেছে, ২০২২ সালের ৯ জুন ওই নারী প্রেমিক পুলিশের ডাকে সাড়া দিয়ে বরিশাল নগরীর একটি পার্কে এসে দেখা করেন। দিনভর পার্কে ঘুরে সন্ধ্যার পর শহরের পোর্টরোডের আবাসিক হোটেল ‘সী প্যালেসে’ ওঠেন এবং রাতভর সেখানে অবস্থান করেন।

এ সময় বিয়ের আশ্বাসে নারীকে একাধিকবার ধর্ষণ করেন পুলিশ কর্মকর্তা। কিন্তু পরবর্তীতে বিয়ে করতে অস্বীকৃতি জানালে অনেকটা বাধ্য হয়ে তরুণী মামলাটি করেন। এবং পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বরিশাল রেঞ্জের ডিআইজির কাছে অভিযোগও দিয়েছেন।’