ঢাকাSaturday , 27 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ খবর

বরিশালে যুবকের ওপর সন্ত্রাসী হামলা, নগদ টাকা ও স্বর্নের চেইন ছিনতাই

admin
May 27, 2023 10:30 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: বরিশাল নগরীর ১৯নং ওয়ার্ড শীতলা খোলা এলাকায় শংকর সিংহের পুত্র রাজিব কুমারের ওপর বাড়ি থেকে ডেকে এনে অতর্কিত হামলা চালায়।

একই এলাকার তুষারের (২৭) নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী হামলা চালায়, নগদ টাকা ও স্বর্নের চেইন ছিনতাই করে নেওয়ার অভিযোগে বরিশাল কোতয়ালী মডেল থানায় গত ২৫মে (বৃহস্পতিবার) একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী রাজিব কুমার সিংহ। থানার অভিযোগে রাজিব কুমার সিংহ উল্লেখ করেন- বিবাদী একই এলাকার প্রতিবেশি ২৫মে বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টার দিকে তুষারসহ অন্যান্যরা আমার ওপর পূর্ব -পরিকল্পিত ভাবে হামলা শুরু করে।

 

লোহার রড দিয়ে এলোপাথারি মার শুরু করে মাথায়, এতে ভূক্তভোগী গুরুতর আহত হন। ভূক্তভোগী জানান আমার সাথে থাকা ডাচ বাংলা ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫০ হাজার টাকা ও আমার গলায় থাকা প্রায় ৬০হাজার টাকা দামের একটি স্বর্নের চেইন মারধর করে নিয়ে যায়। আমার ডাক চিৎকার শুনে লোকজন আসার পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

যাওয়ার পূবে আমাকে আবারো মারধর করিবে ও প্রান নাশের হুমকি দেয়। মোবাইল থেকে কল করিয়া আমাকে রাস্তায় নেয় এবং আমাকে বেদাড়ক মারধর করিয়া রক্তাক্ত জখম করে। পরিবার সূত্রে জানাগেছে হামলায় আহত রাজিব কুমার সিংহ’কে পুলিশ ও স্থানীয়দের সহোযগিতায় গুরুতর অবস্থায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রাত সাড়ে ৯টায় ভর্তি করানো হয়। এ ঘটনার সঠিক তদন্ত করে বিচার দাবী করেন ভুক্তভোগী রাজিব কুমার সিংহ ও তার পরিবার।